সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানকে মেহেরপুর থেকে বিদায় সংবর্ধনা প্রদান

0
18

দীপ্ত নিউজ ডেস্ক ::


মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার দুপুরে সাকিট হাউজ মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

জেলা প্রশাসক মো: আতাউল গনির সভাপতিত্বে সভায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো ইবাদত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, সহকারী কমিশনার রকিবুল ইসলাম, মিনহাজুল ইসলাম, কাজী মো: অনিক ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসংঙ্গতঃ রবিবার (১৩ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দে ) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে মেহেরপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান কে সাতক্ষীরার পুলিশ সুপার হিসাবে বদলী করা হয়।একই প্রজ্ঞাপনে লক্ষ্মীপুর, সুনামগঞ্জ, ফরিদপুর, মৌলভীবাজার, নাটোর, ব্রাক্ষ্মণবাড়িয়া, নেত্রকোণা, মেহেরপুর, নরসিংদী ও মাদারীপুর জেলার পুলিশ সুপার পদে নতুন পদায়ন ও বদলি করা হয়েছে। এর আগে একই দিনে আরেকটি প্রজ্ঞাপনে সাতক্ষীরার বর্তমান পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিসিএস পুলিশ ক্যাডারের ২৪তম ব্যাচের কর্মকর্তা। মেহেরপুরের পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি নারায়নগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগ দেন। সৎ, চৌকশ এবং কর্তব্যনিষ্ঠ কর্মকর্ত হিসেবে তার সুনাম রয়েছে। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়। আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ কৃতিত্বের জন্য তিনি দু’বার পিপিএম পদকে ভুষিত হয়েছেন।

মন্ত্যব্য সমূহ