বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে নড়াইল জেলা পুলিশের আয়োজনে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

0
10

দীপ্ত নিউজ,নড়াইল::


নড়াইল জেলা পুলিশের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি,আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বে-সরকারি ভবনসমূহ জাতীয় পাতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়।

দিবসটি উপলক্ষে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ যথাযথ মর্যদায় পালন উপলক্ষে জেলা পুলিশ নড়াইলের আয়োজনে পুলিশ লাইন্সে আলোচনা সভা, শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা প্রশাসক আরা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সারকেল) ইমরান শেখ, সহ পুলিশের সকল উর্দ্ধতন কর্মকর্তাগণ ও পুলিশ লাইন্স স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন জেলা প্রশাসক জনাব আনজুমান আরা।

মন্ত্যব্য সমূহ