কয়রায় বঙ্গবন্ধু গোল্ড কাপ অনুর্দ্ধ-১৭ টুর্ণামেন্টের ফাইনাল

0
27

কয়রা মডেল ও গ্রাজুয়েটস ও মাধ্যঃ বিদ্যালয় মুখোমুখি


নিতীশ সানা,কয়রা::
কয়রায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্দ্ধ-১৭ টুর্নামেন্টের উপজেলা জেলা পর্যায়ে ফাইনালের টিকিট পেয়েছে কযরা মডেল মাধ্যমিক বিদ্যালয় ও গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় কযরা মদিনাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে গিলাবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের বিপক্ষে প্রথমার্ধে অধিনায়ক তরিকুল ও নাইমের দারুন শর্টে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়। দ্বিতীয়ার্ধের শুরুতে নাহিদের আরো এক গোলে এগিয়ে যায় গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়। শেষ দিকে গিলাবাড়ী মাধ্যমিক বিদ্যালয় এক গোল শোধ করার সাথে সাথে প্রধান পরিচালক দিলীপ কুমার মিস্ত্রীর লম্বা বাশিতে খেলা শেষ হলে ৩-১ গোলের জয় নিয়ে ফাইনালে যায় গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়। গ্রাজুয়েটস মাধ্যঃ বিদ্যালয়ের অধিনায়ক তরিকুলে সাথে কথা বললে তিনি জানান, এবার আমাদের স্কুলের টিমে ভাল খেলোয়াড় আছে, ফাইনালে আমরা জয়লাভ করে খুলনায় খেলতে যাওয়ার আশা করছি।

প্রধান শিক্ষক আওলাদ হোসেন বলেন, এর আগে আমরা জেলা পর্যায় খেলেছি, এবারও ছাত্ররা ভাল খেলছে সেজন্য ফাইনালে জিতব ইনশাল্লাহ।

এর আগে সকালে একই মাঠে কয়রা মদিনাবাদ মডেল মাধ্যমিক বিদ্যালয় তকিমউদ্দিীন মাধ্যমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে ফাইনালের পথ ধরে কয়রা মদিনাবাদ মডেল মাধ্যমিক বিদ্যালয়। তাদেরও প্রত্যাশা তার ফাইনালে জয়লাভ করবে। আগামীকাল বুধবার বিকাল ৪ টায় একই মাঠে অনুষ্ঠিত ফাইনালে মুখোমুখি হবে কয়রা মদিনাবাদ মডেল ও গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়।

মন্ত্যব্য সমূহ