চুকনগরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত, বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

0
57

(১) চুকনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ইমরানের ফাইল ফটো

 

:::এম,রুহুল আমীন,চুকনগর (খুলনা):::


খুলনার চুকনগরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

বুধবার সকাল ১১টার দিকে খুলনা-চুকনগর মহাসড়কের চুকনগর বাসষ্ট্যান্ড থেকে ১০০ মিটার দুরে কাউন্সিল রোডে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম ইমরান হুসাইন (২২)। তিনি চুকনগর গ্রামের মিজানুর রহমান মোড়লের একমাত্র ছেলে। দূর্ঘটনার সাথে সাথে বিক্ষুব্ধ জনতা বাসের চালককে নামিয়ে আনার চেষ্টা কওে কিন্তু স্থানীয় একজন মোটর শ্রমিক তাকে পালাতে সহায়তা করে বলে জানা গেছে। তবে এলাকাবাসী জানায়, বাসের হেলপার বাসটি চালাচ্ছিল।

 

মহাসড়কে গাছের গুড়ি ফেলে বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার সকাল ১১টার দিকে চুকনগর শহরের কাউন্সিল রোড থেকে মোটরসাইকেল যোগে ইমরান মহাসড়কে উঠে চুকনগর বাসষ্ঠ্যান্ডের দিকে আসছেিলন। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতি সম্পন্ন যাত্রীবাহী বাস নং (খুলনা মেট্রো-জ-১১-০০৩৯) ওই মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে ইমরান রাস্তার উপর ছিটকে পড়ে এবং বাসের চাকায় পিষ্ট হয়। এতে তার মাথায় ফেটে গিয়ে মগজ বেরিয়ে যায় এবং ঘটনাস্থলেই তিনি নিহত হন। ইমরানের ব্যবহৃত মোটরসাইকেলটিও দুমড়ে মুচড়ে যায়।

এ ঘটনায় এলাকার শত শত মানুষ বিক্ষুব্ধ হয়ে পেড়ে। তারা মহাসড়কে কাঠের গুড়ি ফেলে অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ কওে দেয়। এক পর্যায়ে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এবং খর্নিয়া (চুকনগর) হাইওয়ে থানার এস আই আশরাফুল ইসলাম ঘটনাস্থলে পৌছে বিক্ষুব্ধ জনতার সাথে কথা বলেন। এসময় জনতা মহাসড়কের তিনটি স্থানে স্পিড ব্রেকার নির্মানের দাবি জানালে পুলিশ তাদের আশ্বস্থ করেন। এরপর প্রায় ৪০ মিনিট পরে যানবাহন পুনরায় চলাচল শুরু করে। ঘাতক বাসটিকে আটক করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

মন্ত্যব্য সমূহ