নিরাপদ সুপ্রিয় পানির সংযোগ পেলো সান্তাহার পৌরসভার শতাধিক পরিবার

0
11

 নেহাল আহম্মেদ প্রান্ত,আতিকুর হাসান সজীব::

নিরাপদ সুপ্রিয় পানি সরবরাহের লক্ষ্যে বগুড়ার আদমদীঘির সান্তাহার পৗরসভার উদ্যোগে পানির পাম্পের উদ্বোধন করা হয়েছে। রবিবার পৌরসভার মালশন গ্রামে পাম্পের উদ্বোধন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সান্তাহার পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও ২নং প্যানেল মেয়র জার্জিস আলম রতনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাম্পের উদ্বোধন করেন সান্তাহার পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু। এছাড়াও উপস্থিত ছিলেন সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জাহানারা বেগম, সাবেক কাউন্সিলর গোলাম মোস্তফা, সমাজ সেবক আলহাজ্ব নজরুল ইসলাম, পৌরসভার প্রকৌশলী রেজাউল করিম, মুক্তার হোসেন, স্বপন হোসেন, পৌর পাম্প চালক তুহিন প্রমুখ।

সান্তাহার পৌরসভার প্রকৌশলী রেজাউল করিম জানান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন প্রকল্পের অধিনে সাড়ে ৩কোটি টাকা ব্যয়ে ২টি পানির পাম্পের কাজ সম্পন করা হয়েছে। তারই অংশ হিসেবে এই পাম্পের উদ্বোধন করা হয়। এই পাম্পের অধিনে মালশন গ্রামের ১শত ৫০টি বাড়িতে নিরাপদ সুপ্রিয় পানি সরবরাহের সংযোগ প্রদান করা হবে। এই কর্মসূচির মাধ্যমে ওই গ্রামটির সকল নাগরিক পৌর সভার সকল আধুনিক সুযোগ-সুবিধার আওতায় আসছে।

আগামীতেও পৌর সভার আওতাধীন এই সব গ্রামে আমাদের অন্যান্য সকল সুবিধা প্রদানের কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্ত্যব্য সমূহ