আলোকিত জয়ান্তার ব্যতিক্রমধর্মী শিক্ষক দিবস পালিত

0
13

নিজস্ব প্রতিনিধি :


 

৫ই অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস। সকল শিক্ষকের প্রতি শ্রদ্ধা জানিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটিকে জাঁকজমকভাবে পালন করলো “আলোকিত জয়ান্তা” সংগঠনটি।

যশোর সদর উপজেলার ১৫ নম্বর বসুন্দিয়া ইউনিয়নের একটি ঐতিহ্যবাহী গ্রাম জয়ান্তা। শ্রদ্ধায় শিক্ষক, ভালোবাসায় শিক্ষক ,শিক্ষক গড়ে জাতি এই স্লোগানকে সামনে রেখে গ্রামের চারটি শিক্ষা প্রতিষ্ঠানেৱ সকল ছাত্র-ছাত্রী অভিভাবক এবং শিক্ষকদের সমন্বয়ে আয়োজন করা হয় শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশ।

জয়ান্তা মাধ্যমিক বিদ্যালয়েৱ সভাপতি জুলফিকার আলী ভুট্টোর সভাপতিত্বে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বসুন্দিয়া এলাকার স্বনামধন্য শিক্ষক জনাব আলী আহাম্মদ অবসৱ প্রাপ্ত প্রধান শিক্ষক জঙ্গল বাধাল মাধ্যমিক বিদ্যালয় এবং জনাব মোঃ মাহবুব হোসেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয় ।

অনুষ্ঠানে ছাত্র ছাত্রী ও অভিভাবক সহ প্রায় ৬০০ মানুষের উপস্থিতি ঘটে। “আলোকিত জয়ান্তা” শিক্ষা ও জনকল্যানমূলক সংগঠন ও জয়ান্তা মাধ্যমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক জনাব মোহাম্মদ নাজিম উদ্দিন সভাপতি আলোকিত জয়ান্তা,সহ-সভাপতি জনাব মোঃ জাহিদুর রহমান ও জনাব আঃ কাদির, জনাব আজিম উদ্দিন আল আয়াজ, সাধারণ সম্পাদক আলোকিত জয়ান্তা,অর্থ সম্পাদক জনাব মোঃ মিকাইল হোসেন, মোঃ মাকিবুর রহমান ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য,বসুন্দিয়া সহ অন্যান্য সদস্যবৃন্দ ।

অনুষ্ঠানে প্রায় অত্র গ্রামের ৪৫ জন শিক্ষককে উৎসাহ প্রদানের জন্য উপহার সামগ্রী দেওয়া হয়।

মন্ত্যব্য সমূহ