মেয়ের বয়ফ্রেন্ডকে সতর্ক করলেন চাংকি

0
7

চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। চলতি বছর মুক্তিপ্রাপ্ত স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন। কয়েকদিন থেকে বলিপাড়ায় কানাঘুষা চলছে, অনন্যার সঙ্গে প্রেম করছেন কার্তিক আরিয়ান। এমনকি এই গুঞ্জন চাংকি পান্ডের কান পর্যন্তও পৌঁছেছে। তবে মেয়ের বয়ফ্রেন্ডকে নিয়েই বেশি চিন্তিত চাংকি।

মণীশ পালের ‘মুভি মাস্তি’ টিভি শোয়ে হাজির হয়েছিলেন অনন্যা ও চাংকি পান্ডে। এই পর্বের একটি প্রোমো প্রকাশিত হয়েছে। এতে দেখা যায়, কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম নিয়ে অনন্যাকে প্রশ্ন করা হয়। তখনই মেয়ের বয়ফ্রেন্ডকে সতর্ক করেন হাউসফুল অভিনেতা।

চাংকি পান্ডে বলেন, আমার মেয়ের বয়ফ্রেন্ড অর্থাৎ তার হবু স্বামীকে সতর্ক করে বলতে চাই, অনন্যাকে সামলানো খুব কঠিন। পাশ থেকে হাসতে হাসতে এই অভিনেত্রী বলেন, এখন আমার সাথে কেউ ডেট অথবা বিয়ে করতে চাইবে না।

পতি পত্নি অউর ওহ সিনেমায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে। তবে শুটিং সেটের বাইরেও একসঙ্গে তাদের দেখা গেছে। এমনকি অনন্যার জন্মদিনে একসঙ্গে নৈশভোজও করেছেন এই জুটি।

পতি, পত্নী অউর ওহ ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের একটি সিনেমার রিমেক। প্রথম সিনেমাটিতে অভিনয় করেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রনজীতা কৌর। রিমেক সিনেমাটি পরিচালনা করছেন মুদাসসির আজিজ। অনন্যা-কার্তিক ছাড়াও এই সিনেমাতে অভিনয় করছেন ভূমি পেডনেকার।

মন্ত্যব্য সমূহ