আলোচিত সেই গায়িকার ভিডিও ভাইরাল

0
9

কিছুদিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি দেন পাকিস্তানি গায়িকা। নাম তাঁর রাবি পিরজাদা। সরীসৃপ জাতীয় প্রানীদের নিয়ে খেলা দেখাতে দেখাতে ভারতের প্রধানমন্ত্রীকে হুমকি দেন পাকিস্তানের এই গায়িকা। যার ফলে তাঁকে গ্রেফতারও করা হয়।

এবার ফের খবরের শিরোনামে রাবি পিরজাদা। গত দু’দিন আগে তাঁর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তাঁর এই ভিডিও প্রকাশ্যে আসার পরেই ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সঙ্গে সঙ্গে মুছে দেওয়া হয়। তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, রাবি পিরজাদা তাঁর এই ভিডিওর মাধ্যমে পাকিস্তানের সেনার মুখপাত্র আসিফ গাফুরকে উদ্দেশ্যে করে বানিয়েছিলেন। তাঁর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়াতে কিছু বলার জন্য ভিডিও বানান এই সিঙ্গার। তারপরেই অনলাইনে আসিফ গাফুরের নাম করে প্রকাশ্যে আনেন এই গায়িকা। যদিও এই ঘটনায় তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি পাকিস্তান প্রশাসন।

রাবি পিরাজাদ পাকিস্তানের একজন জনপ্রিয় গায়িকা। তিনি বিখ্যাত হয়েছেন সরীসৃপ বা পশুদের সঙ্গে ভিডিও গান শ্যুট করে। তাঁর প্রত্যেকটি ভিডিও গানে কোনও কোনও প্রানীকে দেখা যায়।

যার জন্য পাকিস্তানের বন্যপ্রাণ রক্ষা দফতর বেশ কয়েকবার গ্রেফতারও করেছে এই জনপ্রিয় পাক গায়িকাকে। আসিফ গাফুরের ঘটনাতে নিজেও কিছু মুখ খোলেননি রাবি পারজাদা।

এর আগে ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষেধাজ্ঞার জন্য সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি ভিডিও পোস্ট করেন রাবি। যার জন্য তাঁর কারাবাসও হয় বেশ কিছুদিন।

মন্ত্যব্য সমূহ