কপিলমুনি প্রেসক্লাব সম্পাদকের নামে মিথ্যা জিডি, নিন্দা-প্রতিবাদে জরুরী সভা

0
7

দীপ্ত নিউজ ২৪.কম ডেস্ক:::


খুলনার পাইকগাছার কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি,এম আব্দুর রাজ্জাক রাজুকে জড়িয়ে থানায় মিথ্যা তথ্য দিয়ে জিডি’র ঘটনায় স্থানীয় স্ংবাদিক সমাজ ফুঁসে উঠেছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট সাংবাদিক সংগঠন কপিলমুনি প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন অন্যান্য সাংবাদিক সংগঠনসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

সভায় প্রকৃত ঘটনাকে আঁড়াল করতে পরিকল্পিতভাবে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাককে সমাজের চোখে হেও প্রতিপন্ন করতে থানায় জিডিতে কল্পনাপ্রসূত তথ্য সরবরাহ করা হয়েছে বলে দাবি করে প্রেসক্লাবের কর্মরত সকল সাংবাদিক আমাগী ৪৮ ঘন্টার মধ্যে উক্ত মিথ্যা জিডি প্রত্যাহারপূর্বক ঘটনায় প্রকৃত দোষীদের দুষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুর পরিচালনা ও প্রেসক্লাব সভাপতি শেখ শামছুল আলম পিন্টুর সভাপতিত্বে ক্লাবের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মুন্সি রেজাউল করিম মহব্বত,দৈনিক সময়ের খবরের নিজস্ব প্রতিবেদক ও মানবঅধিকার কর্মি এস,এম মুস্তাফিজুর রহমান পারভেজ, কোষাধ্যক্ষ এ.কে আজাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ,এম শফিউল ইসলাম, দপ্তর সম্পাদক জিএম হাসান ইমাম, নির্বাহী সদস্য এস,এম আব্দুর রহমান,এস,এম লোকমান হেকিম, আজীবন সদস্য সরদার ফরিদ আহম্মেদ প্রমুখ।

এদিকে জিডির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন, অনলাইন দৈনিক দীপ্ত নিউজ২৪.কম’র প্রকাশক ও সম্পাদক শেখ দীনমাহমুদসহ দীপ্ত নিউজ পরিবার। অবিলম্বে প্রকৃত ঘটনার তদন্তপূর্বক প্রকৃত দোসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও মিথ্যা জিডি প্রত্যাহারের দাবি জানানো হয়।

মন্ত্যব্য সমূহ