কালিগঞ্জে সাবেক এমপি কাজী আলাউদ্দীনের পক্ষে ৩য় পর্বে ৬ হাজার ২শ অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন 

0
2

রাবিদ মাহমুদ চঞ্চল:::


বর্তমান বিশ্বের আলোচিত প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় সাতক্ষীরার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলায় কর্মহীন অসহায়দের মাঝে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ আলহাজ্ব কাজী মোঃ আলাউদ্দীন এর পক্ষ থেকে সোমবার ১৭ মে সকাল ১০ টায় কালিগঞ্জ পাউখালী মোড়ে তৃতীয় পর্বে সামাজিক দুরত্ব বজায় রেখে দারিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে ।

তৃতীয় পর্বে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরন করেন কালিগঞ্জ উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম, যুগ্ন-সম্পাদক শেখ আলমগীর হোসেন, শেখ হাবিবুল্যাহ, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সদ্য সাবেক সাধারন সম্পাদক রেদওয়ান ফেরদৌস রনি, যুবনেতা শামিম আজাদ বুলবুল, আজিজুর রহমান খান, প্রভাসক রেজাউল ইসলাম প্রমূখ।

এসময় কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক সংসদ সদস্য বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব কাজী মোঃ আলাউদ্দীন এ প্রতিনিধিকে জানান, করোনা ভাইরাস প্রতিরোধে কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার ২৪ টি ইউনিয়নের কর্মহীন ঘরবন্দী মানুষের পৃথক তিনটি ধাপে মোট ৬ হাজার ২শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছি। আগামিতে আরও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিতে চাই। আমি সে লক্ষে কাজ করে যাচ্ছি। আমি বিগতদিনে জনগনের কল্যাণে কাজ করেছি, আগামী দিনেও সাতক্ষীরা ৪ আসনের অবহেলিত জনপদে মানুষের সুখে দুঃখে পাশে থাকব ইনশায়াল্লাহ।

মন্ত্যব্য সমূহ