তালায় বিএনপির ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত

0
2

দীপ্ত নিউজ,তালা (সাতক্ষীরা):::


সামাজিক দূরত্ব মেনে করোনা পরিস্থিতিতে সাতক্ষীরার তালা উপজেলায় দুস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। শনিবার (১৬ মে) বিকালে ইসলামকাটি ইউনিয়ন বিএনপির উদ্যোগে ঘোনা বাজারে ৪ শত পরিবারের মাঝে চাল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক সংসদ সদস্য মোঃ হাবিবুল ইসলাম হাবিব। ইসলামকাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গাজী সুলতান আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মীর্জা আতিয়ার রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম ও মোঃ মোর্শারফ হোসেনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি হাবিবুল ইসলাম হাবিব বলেন, করোনা পরিস্থিতিতে আমরা কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। বিতরণ করছি খাদ্য সামগ্রী। যতদিন পর্যন্ত করোনার প্রভাব থাকবে, ইনশাল্লাহ ততদিন আমরা সাধ্যমত গরীব, দুস্থ ও কর্মহীন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবো ।

মন্ত্যব্য সমূহ