কর্মহীনদের ঈদ উপহার দিলেন কলাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা বাবুল খান

0
4

মো: শহিদুল আলম,পটুয়াখালী:::


করোনা সংকটে থাকা উপকুলবাসীর জন্য প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার ১০ কেজি করে চাল বিতরণ করলেন কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ শফিকুল আলম বাবুল খান। কুয়াকাটা পৌরসভা ও কলাপাড়া উপজেলার রাখাইন জনগোষ্টিসহ বিভিন্ন শ্রেনীর অসহায় দূস্থ্য এবং নিন্ম আয়ের শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ্যে শতাধিক পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়।

রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ১২টি ইউনিয়ন ও দুটি পৌরসভার বাসিন্দাদের মধ্যে এ ত্রান সামগ্রী বিতরণ করেন তিনি। উপজেলা ভাইস চেয়ারম্যানের তরফ থেকে ঈদের উপহার ১০কেজি চাল পেয়ে খুশি অসহায় ও দূস্থ্য পরিবার গুলো। প্রধানমন্ত্রীর পাঠানো উপহার নিজ খরচে প্রত্যেকের বাড়ি বাড়ি গোপনে পৌছে দিয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান। কুয়াকাটা কেরানী পাড়ার রাখাইন মনজু মং বলেন, এই প্রথম প্রধানমন্ত্রীর পাঠানো ঈদের উপহার ১ কেজি চাল পেয়েছে। এ উপহার পেয়ে খুবই খুশি তিনি।

কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি শফিকুল আলম বাবুল খান বরেন, করোনা সংকটের সময় অসহায় ও নি¤œায়ের মানুষদের অনেকেই ত্রান সামগ্রী থেকে বঞ্চিত রয়েছে। এসব বঞ্চিত মানুষদের খুঁজে খুঁজে প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার ১ কেজি চাল নিজ খরচে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। এসব বঞ্চিত মানুষরা প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য তারা মন খুলে দোয়া করেছেন। এমন বঞ্চিত মানুষদের কাছে ঈদ উপহার পৌছে দিতে পেরে তিনি নিজেও কিছুটা হলেও দায়মুক্ত হতে পেরেছেন বলে জানান তিনি।

মন্ত্যব্য সমূহ