রাজগঞ্জের চালুয়াহাটিতে খেলোয়াড়দের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ করেন কৃষকলীগ আবুল ইসলাম

0
3

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥


‘খেলা-ধূলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় আবারও খেলোয়াড়দের মাঝে জার্সি ও ফুটবল বিতরণ করেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ইসলাম।

বিতরণকালে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ইসলাম বলেন, খেলাধুলার মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিতে হবে। খেলোধুলা করলে যুবকরা বিপথে পরিচালিত হয়না। মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নাই। করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করে এবং নিজ বাড়িতে অবস্থান করতে বলে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ফেরা করার অনুরোধ জানান তিনি।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ নেতা প্রভাষক আবুল বাসার, মাষ্টার রেজাউল করিম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক অাব্দুল মামুন, ওয়ার্ড যুবলীগের সভাপতি কবির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আইনুল ইসলাম রিপন, হয়াতপুর ছাত্রকল্যান পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি তুহিন আল মামুন, সাধারণ সম্পাদক মিলন হোসেন সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

মন্ত্যব্য সমূহ