হোটেল রুমে নারী ডেকে নিষিদ্ধ হলেন দুই ফুটবলার

0
1

নারী কেলেঙ্কারিতে জড়ালেন শনিবার ইংল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হওয়া দুই তরুণ ফুটবলার ম্যাসন গ্রিনউড এবং ফিল ফোডেন। রোববার (৬ সেপ্টেম্বর) দলের নিয়ম ভঙ্গ করে টিম হোটেলে দুই নারীকে ডেকেছিলেন এ দুই তরুণ। যার ফলে পরের ম্যাচ থেকে বাদ দেয়া হয়েছে তাদের।

ইংলিশ সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, চার ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন ফোডেন ও গ্রিনউড।

রোববার রাতে আইসল্যান্ডের দুই তরুণীকে নিজেদের হোটেল রুমে আমন্ত্রণ জানিয়েছিলেন ফোডেন ও গ্রিনউড। সেই দুই তরুণী সামাজিক যোগাযোগ মাধ্যমে ফোডেন ও গ্রিনউডের সঙ্গে মজার সময় কাটানোর বেশ কিছু ছবি ও সংক্ষিপ্ত ভিডিও ক্লিপ আপলোড করেন। যা দেখে সাড়া পড়ে যায় নেট দুনিয়ায়।

এর পরপরই এসেছে নিষেধাজ্ঞার ঘোষণা। প্রাথমিকভাবে করোনাবিধি ভঙ্গের শাস্তিই দেয়া হয়েছে তাদের। পাশাপাশি একই অপরাধে আইসল্যান্ডিক পুলিশ তাদেরকে স্থানীয় মুদ্রায় আড়াই লাখ আইসল্যান্ডিক ক্রোনা করে জরিমানা করেছে। বাংলাদেশি টাকায় যা প্রায় দেড় লাখ টাকার কাছাকাছি। এ দুই তরুণকে নিজ থেকে পরিশোধ করতে হয়েছে এই জরিমানার অঙ্ক।

ইংলিশ সংবাদমাধ্যমগুলোর দাবি, মঙ্গলবার ডেনমার্কের বিপক্ষে ম্যাচ ছাড়াও, আগামী মাসে ওয়েলস, বেলজিয়াম এবং ডেনমার্কের বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি থেকে নিষিদ্ধ হবে ফোডেন ও গ্রিনউড।

মন্ত্যব্য সমূহ