রোহিতা ইউনিয়ন পরিষদ নির্বাচন, জনপ্রিয়তায় এগিয়ে যুবলীগের সভাপতি প্রভাষক লিটন

0
2

উত্তম চক্রবর্তী,মণিরামপুর (যশোর) ::


যশোরের মণিরামপুর উপজেলার ১নং রোহিতা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন৷

শুধু প্রচার প্রচারনা কিংবা মতবিনিময় নয়, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্যও নিয়মিত কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন সকল মনোনয়ন প্রত্যাশীরা। তবে রাজনৈতিক মহলে একজন সৎ, দক্ষ ও তুখোড় রাজনীতিবীদ হিসেবেও বেশ সুখ্যাতি রয়েছে তার। দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠন বিরোধী কিংবা গঠনতন্ত্র পরিপন্থী কোন কর্মকান্ডে জড়িতের অভিযোগ নেই তার বিরুদ্ধে।তিনি একজন সৎ ও স্বচ্ছ ইমেজের মানুষ। রোহিতা ইউনিয়নে রাজনীতিতে লিটনের কোন বিকল্প নেই বলাচলে।

স্থানীয় এলাকাবাসীর দাবি, চেয়ারম্যান পদে লিটন দলীয় মনোনয়ন পেলে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থেকে দল যেমন আরোও সুসংগঠিত হবে, তেমনি রোহিতা ইউনিয়ন একটি উন্নত ও মডেলে রুপান্তরিত হবে।

মন্ত্যব্য সমূহ