হরিহরনগর ইউপি নির্বাচন, জনপ্রিয়তায় এগিয়ে সমাজসেবক রিপন কুমার ধর

0
1

উত্তম চক্রবর্তী, মণিরামপুর (যশোর) ::


আগামী যশোর জেলার মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক রিপন কুমার ধর৷

শুধু প্রচার প্রচারনা কিংবা মতবিনিময় নয়, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্যও নিয়মিত কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন সকল মনোনয়ন প্রত্যাশীরা। তবে রাজনৈতিক মহলে একজন সৎ, দক্ষ ও তুখোড় রাজনীতিবীদ হিসেবেও বেশ সুখ্যাতি রয়েছে সমাজসেবক রিপন কুমার ধরের।

দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠন বিরোধী কিংবা গঠনতন্ত্র পরিপন্থী কোন কর্মকান্ডে জড়িতের অভিযোগ নেই তার বিরুদ্ধে। তিনি একজন সৎ ও স্বচ্ছ ইমেজের মানুষ। হরিহরনগর ইউনিয়নে রাজনীতিতে রিপন কুমার ধর এর কোন বিকল্প নেই। তিনি আওয়ামী লীগের প্রকৃত একজন কান্ডারী।

স্থানীয়দের দাবি, চেয়ারম্যান পদে রিপন কুমার ধর দলীয় মনোনয়ন পেলে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থেকে দল যেমন আরোও সুসংগঠিত হবে, তেমনি হরিহরনগর ইউনিয়ন একটি উন্নত ও মডেলে রুপান্তরিত হবে।

মন্ত্যব্য সমূহ