রোহিতা ইউপি চেয়ারম্যান প্রার্থী যুবলীগ সভাপতি প্রভাষক লিটনের মতবিনিময় সভা

0
4

উত্তম চক্রবর্তী,মণিরামপুর (যশোর) ::


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি সমাজসেবক প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন সোমবার সন্ধ্যায় ইউনিয়নের বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেন।

এলাকায় সবার কাছে প্রিয় মুখ নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী, শিক্ষিত, সদালাপী, পরউপকারী, পরিশ্রমী, তরুণ সমাজ সেবক, নিস্বার্থভাবে মানুষের পাশে সব সময় থাকতে ভালবাসেন।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইল তিনি সাংবাদিকদের জানান, আমার দ্বারা কেউ কখনো ক্ষতিগ্রস্ত হয়নি, হবেও না। বহুদিন যাবত এলাকার জনগণের সুখে দুঃখে করোনাকালীন সময়েও পাশে থেকেছি আগামীতে সার্বক্ষণিক তাদের পাশে থেকে সুখঃ-দুঃখের অংশীদার হতে আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমার বিশ্বাস জনগণের ভালোবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ হবো।

আমি এলাকার সেবক হতে চাই, মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভালো কাজ করে সেই ভালোবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনেপ্রাণে বিশ্বাস করি এবং সেই লক্ষ্যে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। এটাই আমার নির্বাচনে অঙ্গীকার। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদশা বিশ্বাস, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সহ- সভাপতি ওমর ফারুক, নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সদস্য মোস্তাফিজুর রহমান রুবেল সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্ত্যব্য সমূহ