খেদাপাড়ার কদমবাড়ীয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির পরিচিতি সভায় সভাপতিকে ফুল দিয়ে বরণ

0
4

উত্তম চক্রর্তী,মণিরামপুর (যশোর)::


যশোরের মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের কদমবাড়ীয়া দাখিল মাদ্রাসার নতুন ম্যানেজিং কমিটির সভাপতিকে ফুল দিয়ে বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকালে মাদ্রাসার হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে কদমবাড়ীয়া দাখিল মাদ্রাসার নতুন সভাপতি ও খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মোমিন এর সভাপতিত্বে ও খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফারুখ হোসেন এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এম নজরুল ইসলাম৷

এ সময় স্বাগত বক্তব্য রাখেন- মাদ্রাসার সুপার মাওলানা যাকারীয়া।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শামসুর রহমান, যুগ্ন আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ্, আওয়ামীলীগ নেতা অশোক কুমার মল্লিক, মকবুল হোসেন, শফিয়ার রহমান, হাফিজুর রহমান, সাধন নন্দী, খেদাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক কামাল হোসেন, খেদাপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক তারক দেবনাথ, খেদাপাড়া ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতি সরদার ইকবল হোসেন, খেদাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হাদিউজ্জামান ফায়সাল, যুবলীগ নেতা আমির হোসেন, আব্দুল আলিম সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নতুন ম্যানেজিং কমিটির সদস্য মো. আশরফ আলী, মাসউদ আলম সহ এলাকার সুধিজন ও বিদ্যালয়ের সকল শিক্ষক/ কর্মচারীবৃন্দ।
এসময় সভাপতি আব্দুল মোমিন বলেন, আমাদের নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না, তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক হতে হবে। কোনো পরিবারে যদি একটি সন্তান মাদকাসক্ত হয় তাহলে সেই পরিবারে আর কোনো শান্তি থাকে না। সেই পরিবার সামাজিকভাবে নিগৃহীত হয়। তাই সন্তানদের সময় দিতে হবে, বিশেষ করে মায়েদের। আপনার সন্তান এখন কাদার দলা যেভাবে গড়বেন, সেভাবে গড়বে। তাদের চাল-চলন, আচার-আচরণের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। তবেই তাদের আমরা বাংলাদেশের জন্য যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবো।

তিনি আরো বলেন, আমাকে সম্মানিত করায় আমি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে ভালবেসে যে দায়িত্ব অর্পন করেছেন তা সঠিকভাবে পালন করার চেষ্টা করবো।

অনুষ্ঠানের শুরুতেই কদমবাড়ীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা যাকারীয়া নতুন সভাপতি আব্দুল মোমিনকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
এরপর পর্যায়ক্রমে মাদ্রাসার সকল শিক্ষক উপস্থিত অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মন্ত্যব্য সমূহ