যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত, আহত -২

0
3

আব্দুল মান্নান, শার্শা (যশোর) ::


যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২জন। ওই সময় তারা ভ্যানে করে স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য যাচ্ছিলেন। বৃহস্পতিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের নাভারন খাজুরা নেহা ফিলিং ষ্টেশনের সামনে ঘটনাটি ঘটেছে। নিহত সামীয়া ইসলাম শেফা (১৩) উপজেলার উলাশীর কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলাম সামির মেয়ে। শেফা নাভারন বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী।

আহত ওই বিদ্যালয়ের একই শ্রেনির ছাত্রী অহনা ও জ্যোতিকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের পা ভেঙ্গে গেছে।

বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুুর রহমান বলেন, তারা তিন জনই অষ্টম শ্রেনির ছাত্রী। তারা স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য আসছিলেন।

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক টিটু কুমার নাথ বলেন, তিন শিক্ষার্থী ব্যাটারি চালিত ভ্যানে করে উলাশি থেকে নাভারনে স্কুলে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরা গামী একটি পন্য বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শেফা মারা যায়। ট্রাকটি ধাক্কা দিয়েই পালিয়ে যায়। তাকে আটক করা সম্ভব হয়নি তবে আটকের চেষ্টা চলছে।

মন্ত্যব্য সমূহ