রাজশাহী আর এমপি কমিশনারের সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ

0
3

স্টাফ রিপোর্টার, খোরশেদ আলম ::


দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস থেকে জনগণকে রক্ষা করতে সরকার নানাবিধ পদক্ষেপ গ্রহন করেছে। এর মধ্যে দশের সকল জনগণতে মাস্ক পড়ে বাড়ির বাহিরে যাওয়ার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

মাস্ক না পড়লে সরকারী বেসরকারী সেবা প্রদান না করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। সরকারের এই নিদের্শনা বাস্তবায়নে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।

গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর লক্ষ্মীপুর এবং হড়গ্রাম বাজারে জনগণের মধ্যে তিনি এসব মাস্ক বিতরণ করেন।করোনাভাইরাস রোধের জন্য একযোগে এ দিন আরএমপির ১২টি থানার পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

নো মাস্ক নো সার্ভিস’ এই প্রত্যয়কে সামনে রেখে পুলিশ কমিশনার নগরীর রাজপাড়া থানার কর্মসূচিতে অংশ নেন।এ সময় তিনি বলেন, করোনা প্রতিরোধের জন্য সবাইকেই মাস্ক পরতে হবে। করোনা থেকে সুরক্ষিত থাকতে হলে মাস্কের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজারও ব্যবহার করতে হবে।

মাস্ক না পরলে প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়াও আর মাস্ক না পরলে আরএমপির কোন থানায় সেবা পাওয়া যাবে না সতর্ক করেন কমিশনার।

এ সময় আরো উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মন্ত্যব্য সমূহ