পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মন্টু’র আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ

0
2

দীপ্ত নিউজ,পাইকগাছা::


পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের কার্যালয়ে নির্বাচিত চেয়ারম্যানকে আনুষ্ঠানিক ভাবে দ্বায়িত্বভার অর্পন করা হয়েছে। এসময়ে উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে উপজেলা পরিষদের নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ফুল দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ ও অভিনন্দন জানিয়ে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝিয়ে দেন।

দায়িত্ব গ্রহণের পর উপজেলা চেয়ারম্যান মন্টু বলেন, মহান রাব্বুল আল আমিনকে অশেষ কৃতজ্ঞতা জানাই। তার কৃপায় জীবনের শেষ মুহুর্তে এসে তিনি আমাকে এমন মহান দায়িত্ব দিয়েছেন। তিনি প্রধানমন্ত্রী’র নির্দেশনায় মুজিববর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে গৃহহীনদের গৃহ দেওয়া, মাদক ও জঙ্গীবাদ দমনে কাজ করার অঙ্গিকার পূণর্ব্যক্ত করেন। এসময় তিনি সরকারী নীতিমালা অনুসরণ করে পরিষদের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, সাধারণ জনগণ সেবা নিতে এসে যেন হয়রানির শিকার না হয়, সাধারণ জনগণ কোন ভাবেই যাতে সেবা থেকে বঞ্চিত না হয়, সেই দিকে খেয়াল রাখার জন্য কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান। জনগনের প্রকৃত সেবা নিশ্চিত করে পাইকগাছা উপজেলাবাসীকে দেশের একটি অন্যতম মডেল উপজেলা পরিষদ হিসাবে গড়ে তোলা হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী ও শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ, সমাজ সেবা অফিসার সরদার আলী আহসান, পল্লী ও দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন, রুহুল আমিন, আ’লীগ নেতা প্রভাষক ময়নুল ইসলাম, যুবলীগের আজিজুল হাকিম, জুলি ছাত্রলীগের পার্থ প্রতীম, রনিসহ অঙ্গ-সহযোগী নেতৃবৃন্দ। এর পূর্বে তিনি দলীয় নেতাকর্মী ও পরিষদের কর্মকর্তা কর্মচারীদের সাথ নিয়ে বঙ্গবন্ধু’র মূরাল ও প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

মন্ত্যব্য সমূহ