প্রধানমন্ত্রী শখে হাসনিা দশেে কৃষি বপ্লিব ঘটয়িছেনে : এমপি শাহীন চাকলাদার

0
3

এস আর সাঈদ, কশেবপুর (যশোর) ::


যশোর-৬ কশেবপুর সংসদীয় আসনরে সংসদ সদস্য ও যশোর জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলছেনে, বাংলাদশেরে র্অথনীততিে কৃষরি অবদান অনস্বীর্কায। প্রধানমন্ত্রী শখে হাসনিা কৃষি নর্ভির দশেে কৃষি বপ্লিব ঘটয়িছেনে।

কৃষি ও কৃষক বান্ধব র্বতমান সরকার কৃষি উৎপাদন বৃদ্ধকিে গুরুত্ব দয়িে কৃষি উপকরণ কৃষকদরে নকিট সহজলভ্য করছেনে। ক্ষুদ্র এবং প্রান্তকি কৃষকদরে মাঝে পুর্নবাসন ও প্রণোদনা র্কমসূচরি আওতায় বনিামূল্যে বীজ ও সার বতিরণ করা হচ্ছে। একমাত্র প্রধানমন্ত্রী শখে হাসনিার নতেৃত্বে দশে আজ খাদ্যে স্বয়ংসর্ম্পূণ। কশেবপুর উপজলো পরষিদ চত্ত¡রে বুধবার বকিালে উপজলো প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধদিপ্তররে আয়োজনে ২০২০-২১ র্অথ বছরে পুর্নবাসন ও প্রণোদনা র্কমসূচরি আওতায় ক্ষুদ্র এবং প্রান্তকি ১২’শ কৃষকরে মাঝে বনিামূল্যে বীজ ও সার বতিরণ র্কমসূচরি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতথিরি বক্তব্যে তনিি এ কথা বলছেনে।

উপজলো নর্বিাহী অফসিার নুসরাত জাহানরে সভাপতত্বিে এবং উপজলো শশিু বষিয়ক অফসিার বমিল কুন্ডুর সঞ্চালনায় বশিষে অতথিি ছলিনে উপজলো পরষিদরে চয়োরম্যান যুদ্ধাহত বীর মুক্তযিোদ্ধা আলহাজ্ব কাজী রফকিুল ইসলাম, যশোর জলো আওয়ামী লীগরে সহ-সভাপতি আব্দুল মজদি, কশেবপুর উপজলো আওয়ামী লীগরে সহ-সভাপতি সাবকে উপজলো চয়োরম্যান এইচ এম আমীর হোসনে, পৌর আওয়ামী লীগরে সভাপতি ও পৌর ময়ের রফকিুল ইসলাম, উপজলো কৃষি অফসিার কৃষবিদি মহাদবে চন্দ্র সানা ও সাগরদাঁড়ী ইউপি চয়োরম্যান কাজী মুস্তাফজিুল ইসলাম মুক্ত।

অন্যান্যরে মধ্যে উপস্থতি ছলিনে উপজলো মাধ্যমকি শক্ষিা অফসিার মোঃ রবউিল ইসলাম, সনিয়ির উপজলো মৎস্য অফসিার সজবি সাহা, উপজলো প্রকল্প বাস্তবায়ন অফসিার রজিবিুল ইসলাম, উপজলো সমাজসবো অফসিার তরকিুল ইসলাম, উপজলো কৃষি সম্প্রসারণ অফসিার মনরিুল ইসলাম প্রমুখ।

মন্ত্যব্য সমূহ