ডুমুরিয়ায় মোটর সাইকেল ও প্রাইভেট মুখোমুখি সংঘর্ষে আহত- ২

0
3

শেখ মাহতাব হোসেন, ডুমুরিয়া (খুলনা) ::

খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার টিপনা ভিলেস সুপার মার্কেট সামনে ‌ প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জন আহত হয়েছেন।আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের টিপনা ভিলেজে সুপার মার্কেটের সামনে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়,চুকনগর থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল যোগে ২ জন আরোহী খুলনা অভিমুখে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী ঢাকা মেট্রো-গ-৩৪-৮৭২২ নম্বরের একটি প্রাইভেটকার ঘটনা স্থলে পৌছুলে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। প্রচাণ্ড আঘাতে মোটরসাইকেলটি ছিটকে দুমড়ে মুচড়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় মোটরসাইকেল চালক ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের তারক ঘোষ (৪০) ও আরোহী চুকনগর সদরের আসাদুজ্জামান (৩৫) আঘাত পেয়ে মাথা মুখ-মন্ডল থেতলে গিয়ে গুরতর আহত হন।

খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও চুকনগর হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানিয়েছেন, হাইওয়ে থানা পুলিশের সহকারি ইনচার্জ এসআই মোঃ মোফাজ্জল হোসেন।

মন্ত্যব্য সমূহ