কার সঙ্গে খেলায় মত্ত সোহিনী

0
3

দীপ্ত নিউজ বিনোদন ডেস্ক::


আর পাঁচজন অভিনেত্রীর থেকে বেশ আলাদা তিনি। ছবিও করেন ভিন্ন ধরণের। যদিও কমার্শিয়াল এবং নন কমার্শিয়াল সবটাতেই স্বাচ্ছন্দবোধ করেন। বাংলা টেলিজগৎ থেকে এক সময় যে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠবেন তা ভাবেননি সোহিনী সরকার।

‘রাজপথ’, ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকগুলোতে নিজের অভিনয় দক্ষতা দেখালেও তেমন জনপ্রিয়তা পাননি। তবে পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন সোহিনী। পরবর্তীকালসে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। আজ সেই জনপ্রিয়তা গিয়ে ঠেকেছে টালিউডের সেরার সেরা অভিনেত্রীদের তালিকায়।

অভিনেত্রীর নিত্যদিনের আপডেট পেতে সর্বদা আগ্রহী ভক্তরা। সোহিনীও সে কথা জানেন বলেই নিজের সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করতে থাকেন। এবারেও তার অন্যথা হলো না। শ্যুটিং থেকে ফিরে সোজা কাকে নিয়ে সোফার মধ্যে খেলাধুলোয় মত্ত থাকেন সোহিনী।

সোশ্যাল মিডিয়ায় পোষ্যর সঙ্গে অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় পোষ্যর সঙ্গে অভিনেত্রী

প্রেমিক রণজয় তো সে একেবারেই নয়। সে হলো সোহিনীর মেয়ে। অর্থাৎ তার পোষ্য বিড়ালের সঙ্গে খেলায় মত্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সারাদিন কাজের পর বাড়ি ফিরে। মা আর মেয়ে’।

নো মেকআপ লুকে স্যোয়েটশার্ট এবং জিনস পরে বেতের সোফায় শুয়ে রয়েছেন তিনি। মা-মেয়ের আদুরে ভালোবাসায় মগ্ন হয়েছে সাইবারবাসীও। সোহিনী যে নিজের রিয়েল জীবনকেও সাইবারদুনিয়ায় তুলে ধরেন, সে বিষয়টি তার ভক্তদের ভারি পছন্দ।

মন্ত্যব্য সমূহ